ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৪ ১৪৩১

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

হুন্ডির টাকাসহ ভারতীয় ট্রাক চালক আটক

হুন্ডির টাকাসহ ভারতীয় ট্রাক চালক আটক

বাংলাদেশে পাচারের সময় বেনাপোল নোম্যান্সল্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তিন লাখ হুন্ডির টাকাসহ কালু মন্ডল (২৬) নামে ভারতীয় ট্রাক চালককে আটক করেছে চেকপোস্ট আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা। বৃহস্পতিবার সকাল ১০টার সময় তাকে টাকাসহ আটক করা হয়। আটক কালু মন্ডল ভারতের উত্তর চব্বিশ পরগনার গোপাল নগর থানার সাতবাড়িয়া গ্রামের আবু তাহের মন্ডলের পুত্র।

১৩:৫৩ ৮ নভেম্বর ২০১৮

সেই ঝুমা বউদির নাচের দুই ভিডিও ভাইরাল

সেই ঝুমা বউদির নাচের দুই ভিডিও ভাইরাল

নেট দুনিয়ায় ব্যপক জনপ্রিয় ‘দুপুর ঠাকুরপো’-র ঝুমা বউদি খ্যত ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। তার আরেক নাম অন্তরা বিশ্বাস। দিনে দিনে আরও জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। সম্প্রতি তার দুটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। লাইক কমেন্টস এর বন্য বয়ে যাচ্ছে ভিডিও দুটিতে। প্রতিনিয়তই বেড়ে চলেছে ভিউয়ার্স।

১৩:৪৬ ৮ নভেম্বর ২০১৮

নোয়াখালীতে ৪৫তম ব্যাচের ট্রেণিং ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

নোয়াখালীতে ৪৫তম ব্যাচের ট্রেণিং ও সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত


নোয়াখালী পুলিশ ট্রেণিং সেন্টারের (পিটিসি) প্যারেড মাঠে ৪৫তম ব্যাচের রিক্রুট কনস্টবলদের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ৯টা থেকে শুরু হওয়া কুচকাওয়াজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুচকাওয়াজ পরিদর্শন, অভিবাদন গ্রহণ ও শপথ বাক্য পাঠ করান অতিরিক্ত আইজি সিদ্দিকুর রহমান। 
 

১২:০৩ ৮ নভেম্বর ২০১৮

‘পরকীয়া’ করছেন মাহি!

‘পরকীয়া’ করছেন মাহি!

০৯:৫১ ৮ নভেম্বর ২০১৮

তফসিল ঘোষণা আজ

তফসিল ঘোষণা আজ

০৮:৫৩ ৮ নভেম্বর ২০১৮