ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ৪ ১৪৩১

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

সেতু যেন মরণ ফাঁদ!

সেতু যেন মরণ ফাঁদ!

০৮:১৬ ৮ নভেম্বর ২০১৮

নোয়াখালী-২ আসনে দুটি বড় দলেরই একাধিক প্রার্থী

নোয়াখালী-২ আসনে দুটি বড় দলেরই একাধিক প্রার্থী

নোয়াখালীর সেনবাগ-সোনাইমুড়ীর আংশিক এলাকা নিয়ে নোয়াখালী-২ আসন গঠিত। বিএনপির দুর্গ হিসেবে খ্যাত এ আসনে আওয়ামী লীগ ১৯৭৩ ও ২০১৪ সাল ছাড়া আর কোনো বার জয় লাভ করতে পারেনি। তাই সামনের নির্বাচনে এ আসন ছাড় দিতে রাজি নয় বড় দুটি দল। ভালো প্রার্থী হলে এ আসনে ভোটে লড়াই হবে হাড্ডাহাড্ডি।

১৫:৫১ ৭ নভেম্বর ২০১৮

আগামীতে চরপার্বতীতে ঘরে ঘরে গ্যাস সংযোগ দেয়া হবে-ইসরাতুন্

আগামীতে চরপার্বতীতে ঘরে ঘরে গ্যাস সংযোগ দেয়া হবে-ইসরাতুন্

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র সহধর্মীনি এডভোকেট ইসরাতুন্নেছা কাদের বলেন, আওয়ামীলীগ পুনঃরায় ক্ষমতায় এলে এবং গ্যাস সংযোগ চালু হলে চরপার্বতী ইউনিয়নে ঘরে ঘরে গ্যাস সংযোগ দেয়া হবে। আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয়, মানুষ শান্তিতে বসবাস করতে পারে। আওয়ামী লীগের উন্নয়নের সুফল জামায়াত বিএনপিসহ সকল নাগরিক ভোগ করে। তাই আগামী নির্বাচনে আবারও আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

১২:৪৪ ৭ নভেম্বর ২০১৮