ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

লক্ষ্মীপুরে গাঁজাসহ তিন নারী কারবারি আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুন ২০২৪  

লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট লঞ্চঘাটে অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজাসহ তিন নারীকে আটক করেছে নৌ-পুলিশ।

শুক্রবার (২১ জুন) দুপুরে তাদেরকে আটক করা হয়। বিকেলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর তাদেরকে লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

আটক নারীরা হলেন, গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানাধীন গুয়াবাহার গ্রামের ইয়াদ আলীর স্ত্রী জোবেদা বেগম (৫০), কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন কাইকার চর গ্রামের মো. সাগরের স্ত্রী বিথী আক্তার (২৬) ও কুমিল্লার চান্দিনা থানাধীন ভোমরকান্দি দক্ষিণ পাড়া গ্রামের মো. জালাল হোসেনের স্ত্রী মাহফুজা আক্তার (২৩)।

নৌ-পুলিশ জানায়, আটককৃতরা গাঁজা নিয়ে কুমিল্লা থেকে বাসযোগে লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাট ঘাটে আসে। তারা গাঁজাগুলো নিয়ে লঞ্চে করে ভোলার উদ্দেশ্যে যাওয়ার কথা ছিল। তাদের গতিবিধি সন্দেহ হওয়ায় লঞ্চঘাটে দায়িত্বরত নৌ-পুলিশের সদস্যরা তাদরকে আটক করে একজন নারীকে দিয়ে তল্লাশি চালায়। এসয় তাদের তিন জনের দেহে বাঁধা অবস্থা থেকে ৫ কেজির তিন প্যাকেট গাঁজা উদ্ধার করা হয়।

লক্ষ্মীপুর মজুচৌধুরীর হাট নৌ-পুলিশের ইনচার্জ (পরিদর্শক) বিকাশ চন্দ্র চৌধুরী জানান, আটককৃত নারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনি নিজে বাদি হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন। তাদেরকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।