ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

‘আ.লীগ সরকারের পতন লক্ষ্মীপুর থেকে শুরু হবে’

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  

লক্ষ্মীপুর থেকে আন্দোলন সংগ্রাম করে আওয়ামী লীগ সরকারের পতন শুরু হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু।

বুধবার (৩ জুলাই) বিকেলে খালেদা জিয়ার মুক্তির দাবিতে লক্ষ্মীপুর জেলা বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আব্দুল আউয়াল মিন্টু বলেন, খালেদা জিয়ার মুক্তির সঙ্গে অন্তরঙ্গভাবে জড়িত রয়েছে এ দেশের মানুষের অধিকার। বেগম জিয়ার মুক্তির সঙ্গে বাংলাদেশের গণতন্ত্রের মুক্তি জড়িত। ভোটার অধিকার, মানবাধিকার, গণতান্ত্রিক অধিকার, মত প্রকাশের অধিকারসহ সকল অধিকার প্রতিষ্ঠা করতে হলে বেগম জিয়ার মুক্তির প্রয়োজন।

সরকারের সমালোচনা করে বিএনপির এ নেতা বলেন, আওয়ামী লীগের পতনের সময় বেশি দূরে নয়, যখন পতন হবে তখন তাদের কোনো লোকজন খুঁজে পাওয়া যাবে না।

বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর সভাপতিত্বে ও লক্ষ্মীপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বিএনপির চট্টগ্রাম বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ ভিপি হারুন।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপি নেতা অ্যাডভোট হাফিজুর রহমান, হারুনুর রশিদ ব্যাপারী, নিজাম উদ্দিন ভূঁইয়া, মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, জেলা যুবদল আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আব্দুল আলীম হুমায়ুন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন কবির স্বপন, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন প্রমুখ।