ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

বেগমগঞ্জে শিশু ধর্ষণচেষ্টায় লম্পটের শাস্তির দাবি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ মে ২০২৪  

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার আমানউল্যাপুর ইউনিয়নে ৭ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টাকারী আলীর বিচার, ফাঁসি ও শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে।

গতকাল দুপুরে নোয়াখালী-লক্ষীপুর হাইওয়ে সড়কে চন্দ্রগঞ্জ পূর্ব বাজারে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসীর যৌথ আয়োজনে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করে তাদের প্রতিবাদ জানায়।

মানববন্ধন থেকে এলাকাবাসী পক্ষে বক্তব্যে শাহজাহান সাজু বলেন, শিশু ধর্ষণের চেষ্টা কারি সমাজ ও দেশের শত্রু। ধর্ষকের কোন পরিচয় নেই। তারা সমাজের কলঙ্ক। আমরা এর সুষ্ঠু বিচার, শাস্তি ও ফাঁসি চাই। ভুক্তভোগীর পিতা কান্নাজড়িত বক্তব্যে বলেন, আমার মেয়ের সাথে যা হয়েছে অন্য কোন বাবার কন্যার সাথে যেন এমন না হয়। তিনি এই সব নরপশুদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উক্ত মানববন্ধনে সচেতন মহল, এলাকাবাসী ও স্কুলের শিক্ষার্থীসহ অনেকেই অংশগ্রহণ করেন। এই ব্যাপারে শাহিন আক্তার বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলার করার পর আলি হোসেনকে আটক করে। এই বিষয়ে এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার ধর্ষককে দৃষ্টান্ত বিচারের জন্য ধর্ষককে জামিন না দিতে প্রসাশনের কাছে জোর দাবি জানান।