ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে মাথাসহ হরিণের ৩০ কেজি মাংস উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ মে ২০২৪  

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় অভিযান চালিয়ে মাথা, চামড়া ও ৪টি পাসহ ৩০ কেজি হরিণের মাংস উদ্ধার করেছে কোস্টগার্ড। এ সময় জড়িত কাউকে আটক করা যায়নি। রোববার (১৯ মে) বিকেলে হাতিয়ার ঢালচরে এ বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

কোস্টগার্ড সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে হাতিয়া কোস্টগার্ড স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার এম মতিউর রহমানের নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়। এ সময় হাতিয়া উপজেলার ঢালচর এলাকা থেকে মাথা, চামড়া ও ৪টি পাসহ ৩০ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়। তবে কোস্টগার্ডের অবস্থান টের পেয়ে চক্রটি কাটা হরিণগুলো রেখে পালিয়ে যায়।

হাতিয়া কোস্টগার্ড স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার এম মতিউর রহমান ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে চক্রটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। পরে উদ্ধার করা হরিণের মাংসের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বনবিভাগের কাছে হস্তান্তর করা হয়।