ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে এটিএম বুথের সামনে মিলল ৯৬ বোতল ভারতীয় মদ, কারাগারে ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ মে ২০২৪  

নোয়াখালীর সেনবাগে একটি এটিএম বুথের সামনে থেকে ৯৬ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। এ সময় গ্রেপ্তার দুই মাদক কারবারিকে কারাগারে প্রেরণ করা হয়।

রোববার (২০ মে) সন্ধ্যায় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাদের কারাগারে প্রেরণ করেন। এর আগে সকালে সেবারহাট পশ্চিম বাজারের ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

কারাগারে প্রেরণকৃতরা হলেন সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত সেরাজুল হকের ছেলে মো. ইয়াসিন (৩৮) ও বেগমগঞ্জ উপজেলার হাজীপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত গোলাম মাওলার ছেলে দেলোয়ার হোসেন (৩০)।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, সেনবাগ উপজেলার সেবারহাট পশ্চিম বাজারের ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ পাশে ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের এটিএম বুথের সামনে পাকা রাস্তার ওপরে একটি সিএনজিকে আটক করে ডিবি পুলিশ। এ সময় সিএনজি থেকে ৯৬ বোতল ভারতীয় হুইস্কি উদ্ধার করা হয় এবং ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। রোববার (২০ মে) বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে সন্ধ্যায় বিচারক তাদের কারাগারে প্রেরণ করেন। 

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ৯৬ বোতল ভারতীয় হুইস্কিসহ ২ মাদক কারবারিকে আদালতে সোপর্দ করা হয়। আসামিরা নির্বাচনের আগের রাতে সরবরাহ করতে এসব মদ নিয়ে আসছিলেন বলে স্বীকার করেছেন।