ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

ভূমিদস্যু  গ্যাংয়ের হাত থেকে বাঁচতে প্রধানমন্ত্রীর কাছে আকুতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ জুন ২০২৪  

 

প্রধানমন্ত্রীর কাছে বাঁচার আকুতি চেয়ে সংবাদ সম্মেলন করেছে নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের অনিক ভৌমিকসহ এক ভুক্তভোগী পরিবার। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে মাইজদী বাজারে সংবাদ সম্মেলনে এ আকুতি জানান ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী পরিবারের সদস্য অনিক ভৌমিক অভিযোগ করেন, নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের নন্দ দুলাল ভৌমিক ও তার সহযোগ স্থানীয় সন্ত্রাসীরা তাদের সম্পত্তি দখল করে প্রাণনাশের হুমকি দিচ্ছে। স্থানীয় মেম্বারসহ অনেকেই এই সন্ত্রাসীদের আশ্রয় প্রশয় দিচ্ছে। তারা আরো জানান, এই সন্ত্রাসীদের ভয়ে তারা এলাকায় যেতে পারছেন না। নন্দ ভৌমিক আদালতের আদেশ অমান্য করে নালিশী ভূমিতে ভবন নির্মাণ করে। বাধা দিলে পুলিশের সামনে হত্যার হুমকি দেয়। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। যাহার জিডি নং-৮৮০। এখন জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করে উনার হস্তক্ষেপ কামনা করে।

অভিযোগের বিয়য়ে জানতে চাইলে নন্দ দুলাল বলেন, আমরা একই বাড়ির লোক। তাদের সাথে একটি জায়গা নিয়ে আমাদের বিরোধ চলছে। তবে হত্যার হুমকির অভিযোগ সঠিক নয়।

বেগমগঞ্জ মডেল থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) ফরিদুল আলম বলেন, বিষয়টি আমার জানা নেই।