ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে শ্যালককে হত্যা করে লাশ নদীতে ভাসিয়ে দেন ভগ্নিপতি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ জুন ২০২৪  

নোয়াখালী জেলার সুবর্ণচরে নিখোঁজের ২ দিন পর নদীতে মরদেহ পাওয়ার ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন ও হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১, সিপিসি-৩। চুরির খবর বলে দেওয়ায় শ্যালককে হত্যা করেন ভগ্নিপতি। তারপর শ্যালকের মরদেহ নদীতে ভাসিয়ে দিয়ে আত্মগোপনে যান তিনি।

শনিবার (১ জুন) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ।

গ্রেপ্তার ভগ্নিপতি মো. জামাল উদ্দিন (৪০) সুবর্ণচর উপজেলার চরজব্বর থানার মোহাম্মদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের চরমাকছুদুল গ্রামের মো. মোস্তফা সওদাগরের ছেলে। নিহত শ্যালক মো. রিপন (৫২) একই গ্রামের মৃত মো. হাবিব উল্যার ছেলে। 

র‍্যাব সূত্রে জানা যায়, গত ৩০ মে সকালে সুবর্ণচরে রিপন নামে এক জেলের মরদেহ চট্টগ্রামের সন্দ্বীপের একটি পুকুর থেকে পুলিশ। এ ঘটনায় নিহতের ছেলে আরমান হোসেন একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর ৪৮ ঘণ্টার মধ্যে ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন ও হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১, সিপিসি-৩। আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন।

র‍্যাব আরও জানায়, পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে রিপনের সঙ্গে জামালের বিরোধ ছিল। তাই গত ২৮ মে রাত সাড়ে ১১টায় জামালকে একা পেয়ে তার মাথায় আঘাত করলে রিপন রাস্তায় পড়ে যান। এ সময় পথচারী দেখে রিপনকে পাশের একটি ডোবার পানিতে ফেলে দিয়ে তিনি তার বাড়িতে চলে যান। এরপর বাড়িতে এসে তার পোশাক পরিবর্তন করে রাত আনুমানিক দেড়টার দিকে পুনরায় ঘটনাস্থলে পৌঁছে রিপনের মৃত্যু নিশ্চিত দেখে লাশটি তিনি নিজে কাঁধে নিয়ে দূরে মেঘনা নদীর কিনারায় ফেলে দেন। পরবর্তীতে ৩০ তারিখ সকালে জামাল তার স্ত্রীকে বিশেষ প্রয়োজনে চট্টগ্রামে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আত্মগোপনে চলে যায়।

র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী কোম্পানি কমান্ডার (ভারপ্রাপ্ত) সহকারী পুলিশ সুপার মো. গোলাম মোর্শেদ ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আসামি হত্যার কথা স্বীকার করেছেন। চুরির খবর বলে দেওয়া শ্যালককে হত্যা করে মরদেহ নদীতে ভাসিয়ে দিয়ে আত্মগোপনে যায় ভগ্নিপতি। অবশেষে আমরা তাকে গ্রেপ্তার করেছি। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণে জন্য চরজব্বর থানায় সোপর্দ করেছি।