ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে বাবার মৃত্যুর আধাঘণ্টা পর মেয়ের আত্মহত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ জুন ২০২৪  

বৃহস্পতিবার (৬ জুন) নোয়াখালী জেলা শহরে বাবা ও মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন নোয়াখালীর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের উকিল পাড়ার নরেশ চন্দ্র দে (৫০) ও তার মেয়ে তিশা দে (১৯)।

বৃহস্পতিবার দুপুরে দুইটার দিকে মরদেহ দুটি ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে বুধবার( ৫ জুন)  রাতে নোয়াখালীর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের উকিল পাড়ার একটি বহুতল বাসা থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নরেশ চন্দ্রের মেয়ে তিশা ফেনী জেলায় এলএলবিতে পড়াশোনা করছিলেন। সেখানে এক মুসলিম ছেলের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। তিশার বাবা মা বিষয়টি জানার পর মঙ্গলবার (৪ জুন) তাকে ফেনী থেকে নোয়াখালীতে তাদের বাসার নিয়ে আসা হয়। এনিয়ে রাতে মেয়েকে বুঝানোর অনেক চেষ্টা করেন বাবা।

এরপর বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নিজ কক্ষে নরেশ চন্দ্রের নিথর দেহ পড়ে থাকে দেখেন পরিবারের সদস্যরা। নরেশ নিয়মিত কিডনি ডায়ালাইসিস করতেন। তার ডায়ালাইসিসের ফিস্টুলার স্থান থেকে রক্ত বের হয়ে পড়ে থাকতে দেখা যায়। এ ঘটনার কিছুক্ষণ পর আলাদা একটি কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় তিশার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোর্তাহীন বিল্লাহ জানান, মেয়েকে সারারাত বুঝানোর চেষ্টা করে ব্যার্থ হয়ে ভোর রাতের দিকে স্ট্রোক করে নরেশ চন্দ্র দে মারা যান। বাবার মৃত্যুর আধাঘন্টা পর মেয়ে নিজেকে অপরাধী ভেবে আত্মহত্যা করে বলে ধারণা করছে পুলিশ। দুটি মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অধিকতর তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য,  তাকে ফেনী থেকে নোয়াখালীতে তাদের বাসার নিয়ে আসা হয়। এনিয়ে রাতে মেয়েকে বুঝানোর অনেক চেষ্টা করেন বাবা।এরপর বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নিজ কক্ষে নরেশ চন্দ্রের নিথর দেহ পড়ে থাকে দেখেন পরিবারের সদস্যরা। নরেশ নিয়মিত কিডনি ডায়ালাইসিস করতেন। তার ডায়ালাইসিসের ফিস্টুলার স্থান থেকে রক্ত বের হয়ে পড়ে থাকতে দেখা যায়। 

এ ঘটনার আধাঘণ্টা পর আলাদা একটি কক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় তিশার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোর্তাহীন বিল্লাহ জানান, মেয়েকে সারারাত বুঝানোর চেষ্টা করে ব্যার্থ হয়ে ভোর রাতের দিকে স্ট্রোক করে নরেশ চন্দ্র দে মারা যান। বাবার মৃত্যুর আধাঘন্টা পর মেয়ে নিজেকে অপরাধী ভেবে আত্মহত্যা করে

বলে ধারণা করছে পুলিশ। দুটি মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অধিকতর তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।