ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

পান কিনতে গিয়ে ফেঁসে গেলেন জাল টাকার কারবারি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২৪  

নোয়াখালীর সুবর্ণচরে এক হাজার টাকার দুটি জাল নোটসহ মো. খুরশিদ আলম স্বপন (৪৭) নামে এক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৯ জুন) সকালে তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে তাকে কারাগারে পাঠিয়েছেন বিচারক।

এর আগে শনিবার (৮ জুন) রাত ১১টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের থানার হাট বাজার থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতার স্বপন জেলার কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাটইয়া গ্রামের ফয়েজ উল্যাহ মেম্বার বাড়ির মৃত আব্দুল গোফরানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বাজারের একটি দোকানে পান কিনতে যান স্বপন। এসময় তিনি পান বিক্রেতাকে এক হাজার টাকার একটি জাল নোট দেন। পরবর্তীতে স্থানীয়দের সন্দেহ হলে তার শরীর তল্লাশি করে আরও একটি এক হাজার টাকার জাল নোট পাওয়া যায়। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে জাল নোটসহ পুলিশে সোপর্দ করেন।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কাউছার আলম ভূঁইয়া  বলেন, আসামির বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।