ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

কাদের মির্জার প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে পদ হারাল ছাত্রদল নেতা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২৪  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কাদের মির্জা সমর্থিত প্রার্থী শরীফ চৌধুরী পিপুলের পক্ষে নির্বাচনে অংশ নিয়ে পদ হারিয়েছেন সরকারি মুজিব কলেজ ছাত্রদলের আহ্বায়ক মো. নজরুল ইসলাম রাজু।

রোববার (৯ জুন) রাতে জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. মহিউদ্দিন মহিনের সই করা এক চিঠিতে তাকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।


চিঠিতে বলা হয়, ‘শনিবার (৮ জুন) তারিখে প্রেরিত কারণ দর্শানোর নোটিশের প্রেক্ষিতে আপনাকে বসুরহাট সরকারি মুজিব কলেজ ছাত্রদলের আহ্বায়ক পদ হতে অব্যাহতি দেওয়া হলো।’

জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. মহিউদ্দিন মহিন জাগো নিউজকে বলেন, কেন্দ্রীয় ছাত্রদলের সিদ্ধান্ত মোতাবেক জেলা শাখার নির্দেশে নজরুল ইসলামকে অব্যাহতি দেওয়া হয়েছে।


খোঁজ নিয়ে জানা গেছে, ছাত্রদল নেতা নজরুল ইসলাম রাজু গত ২৯ মে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সমর্থিত চেয়ারম্যান প্রার্থী গোলাম শরীফ চৌধুরী পিপুলের (আনারস) পক্ষে কেন্দ্রে পোলিং এজেন্টের দায়িত্ব পালন করেন। ওই নির্বাচনে পিপুল চেয়ারম্যান নির্বাচিত হন।

অব্যাহতি পাওয়া নজরুল ইসলাম জাগো নিউজকে বলেন, আমি দলের অভ্যন্তরীণ কোন্দলের জেরে প্রতিহিংসার শিকার। নির্বাচনতো আমিন একা করিনি। অন্য কাউকে শাস্তি না দিয়ে আমাকে একা অব্যাহতি দেওয়াই তার প্রমাণ।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন জাগো নিউজকে বলেন, দলের আরও অনেকের বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত না মেনে উপজেলা নির্বাচনে ভোট করার অভিযোগ উঠেছে। তদন্ত করে সবার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।