ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীর সুবর্ণচরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২৪  

ঘূর্ণিঝড় রিমালের আঘাতে ক্ষতিগ্রস্ত নোয়াখালীর সুবর্ণচরের বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন ইউএনও, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও পানি উন্নয়ন বোর্ডের প্রতিনিধিরা।

 ইউএনও আল আমিন সরকার ঘূর্ণিঝড় রিমালে আক্রান্ত উপজেলার ৫নং চর জুবলি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজখবর নেন। এ সময় তিনি পর্যাপ্ত ডায়রিয়ার ওষুধ মজুত আছে বলে সবাইকে আশ্বস্ত করেন। এ ছাড়া তাৎক্ষণিক ত্রাণের ব্যবস্থার কথাও জানান তিনি।

৫নং চর জুবলি ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল্ল্যা খসরু বলেন, এ ওয়ার্ডের মুজিবনগর এলাকার পশ্চিম পাশে আমাদের একটি রিং বাঁধের দাবি জানাচ্ছি। বাঁধটি হলে আমরা জোয়ারের পানি থেকে রক্ষা পাব এবং আমাদের ফসলের ক্ষয়ক্ষতি হবে না।

এ সময় ইউএনও সঙ্গে সহকারী কমিশনার (ভূমি) অশোক বিক্রম চাকমা, সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা. মিজানুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা হারুন অর রশিদ, প্রাণিসম্পদ কর্মকর্তা ফখরুল ইসলাম, নোয়াখালী পানি উন্নয়ন বোর্ডের সাব-ডিবিশন বি ডব্লিউ ডিবি (এস ডি), সুবর্ণচর উপজেলা পল্লী বিদ্যুৎ এরিয়া ম্যানেজার আব্দুল হক চৌধুরী, ইউপি সদস্য মো. অজি উল্লাহ, ইউপি সদস্য মঞ্জুর আলম, ইউপি সদস্য মায়া বেগম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।