ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে সাংবাদিককে রক্তাক্ত জখম করে ৪৫ হাজার টাকা ছিনতাই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ জুন ২০২৪  

নোয়াখালীর কবিরহাট উপজেলার সমকাল সাংবাদদাতা মো. ইয়াসিন রুবেলের উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় তার স্ত্রী ও ভাইকেও মারধর করা হয়। মঙ্গলবার (১৮ই জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের পূর্ব রাজুরগাঁও গ্রামে এই ঘটনা ঘটে।  ভুক্তভোগী ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিবেশী জসিম গংদের সঙ্গে বাড়ির ভিটার জায়গা সম্পত্তি নিয়ে সাংবাদিক রুবেলের পরিবারের সঙ্গে বিরোধ চলে আসছে। গত মঙ্গলবার বাড়ির উত্তরাংশের সীমানার টিনের বেড়া সরিয়ে জসিম, সবুজ, মাইন উদ্দিন ও আনোয়ারসহ বেশ কয়েকজন জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণ করতে যায়। খবর পেয়ে রুবেল বাধা দিতে গেলে পিটিয়ে তার মাথা ফাটিয়ে দেয়। এরপর হামলাকারীরা  তার পকেটে থাকা ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। ওই সময় বড় ভাইকে বাঁচাতে এগিয়ে গেলে তার ছোট ভাই সোহাগকে (১৮) বেধড়ক পিটিয়ে জখম করা হয়। 
পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ বিষয়ে জানতে চাইলে আনোয়ার হোসেন অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, আমাদের দুই পরিবারের মধ্যে জায়গা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছে।   তবে তার মাথা কীভাবে ফাটলো এটা আমরা জানি না।

কবিরহাট থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) কাজী তোবারক হোসেন মানবজমিনকে বলেন, এ ঘটনায় ৭ জনকে আসামি করে একটি মামলা নেয়া হয়েছে। পুলিশ আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামিরা গ্রেপ্তার হয় নাই।