ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে অপহরণের ১৩ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুন ২০২৪  

নোয়াখালীর চাটখিল উপজেলায় অপহরণের ১৩ দিন পর অপহৃত স্কুলছাত্রীকে (১৪) উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী মো. রিফাত হোসেনকেও (২২) গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে অপহরণকারী মো. রিফাত হোসেনকে কারাগারে পাঠানো হয়। এ সময় অপহরণকারী মো. রিফাত হোসেনকেও (২২) গ্রেপ্তার করা হয়।

কারাগারে প্রেরণকৃত মো. রিফাত হোসেন চাটখিল পৌরসভার ৮নং ওয়ার্ডের নুর নবীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ভুক্তভোগী স্কুলছাত্রী ভীমপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী। বিদ্যালয়ে আসা-যাওয়ার সময় প্রায় মো. রিফাত হোসেন উত্ত্যক্ত করত। গত ৮ জুন সকালে ভুক্তভোগী স্কুলে যাওয়ার সময় সিএনজিচালিত অটোরিকশায় উঠিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। বিষয়টি ভুক্তভোগীর পরিবার না জানতে পেরে খোঁজাখুঁজি করতে থাকে। তারপর গত ১৬ জুন ভুক্তভোগীর বাবা বাদী হয়ে চাটখিল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেপ্তার করে।

ভুক্তভোগীর বাবা জয়নাল আবেদীন বলেন, আমার মেয়েকে তিনবার বাড়ি থেকে তুলে নেওয়ার চেষ্টা করেছে রিফাতসহ তার ৮ বন্ধু। আমি বিষয়টি বুঝতে পারিনি। সর্বশেষ স্কুলে যাওয়ার পথে তাকে অপহরণ করা হয়। আমাকে বিভিন্নভাবে চাপ ও হুমকি দিচ্ছে মামলা তুলে নেওয়ার জন্য। এ ঘটনায় বাকি জড়িতদের আইনের আওতায় না আনলে আমাদের বড় ক্ষতিও হয়ে যেতে পারে। বাকি আসামিদের গ্রেপ্তারে আমি পুলিশের সহযোগিতা কামনা করছি।

চাটখিল থানা পুলিশের ওসি মুহাম্মদ ইমদাদুল হক বলেন, মামলা দায়েরের পর তথ্যপ্রযুক্তির সহযোগিতায় গতকাল ২০ জুন অপহৃতকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। অপহৃত তরুণী আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে এবং অপহরণকারীকে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় আর কেউ জড়িত আছে কি না তা তদন্ত করে তাদেরও আইনের আওতায় আনা হবে।