ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীর বেগমগঞ্জে ফুটবল খেলা নিয়ে তর্ক, ছুরিকাঘাত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ জুন ২০২৪  

নোয়াখালীর বেগমগঞ্জে ফুটবল খেলা নিয়ে তর্কাতর্কির জেরে জাহিদুল ইসলাম রিয়াজ (২০) নামের এক তরুণ খুন হয়েছেন। এ ঘটনায় রিয়াজ (২০) নামের আরেক তরুণকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জুন) রাত ৮টার দিকে কুতুবপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের কামলার টেক এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মীর হোসেন শান্ত (২০) নামের আরেক তরুণ গুরুতর আহত হয়েছেন। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত জাহিদুল ইসলাম রিয়াজ কুতুবপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের হারুনুর রশিদ প্রকাশ কালামিয়ার ছেলে। আহত মীর হোসেন শান্ত ওই এলাকার নূর হোসেনের ছেলে এবং আটক রিয়াজ বেগমগঞ্জের দুর্গাপুরের বাসিন্দা। তিনি কুতুবপুর এলাকায় নানার বাড়িতে থাকতেন।

নোয়াখালী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান রাতে বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, তর্কাতর্কির জেরে রিয়াজকে ছুরিকাঘাত করলে মীর হোসেন এগিয়ে গেলে তাকেও আঘাত করা হয়। তাদের দুজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে রিয়াজ মারা যান। এ ঘটনায় মূল অভিযুক্ত আরেক রিয়াজকে আটক করা হয়েছে।

স্থানীয়রা জানান, হতাহত ও অভিযুক্তরা সবাই সমবয়সী। ফুটবল খেলা নিয়ে পূর্ব বিরোধের জেরে ঘটনার সময় এক রিয়াজ আরেক রিয়াজকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন। এতে তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত মীর হোসেন শান্তর অবস্থা আশঙ্কাজনক।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জাগো নিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন। আটক রিয়াজকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার আদালতে পাঠানো হবে।