ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে বৃদ্ধার মরদেহ উদ্ধার, শ্বাসরোধে হত্যার ধারণা পুলিশের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ জুন ২০২৪  

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়ন থেকে ফিরোজা বেগম (৭৫) নামে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বেলা ১১টার দিকে ধানশালিক ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড পঞ্চায়েত বাড়ির পুকুরপাড় থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির এসব তথ্য নিশ্চিত করেন।

নিহত ফিরোজা বেগম পঞ্চায়েত বাড়ির মৃত আবু বক্কর সিদ্দিকের স্ত্রী। 

স্থানীয় সূত্রে জানা গেছে, অনেক বছর আগে স্বামী মারা যান ফিরোজা বেগমের। ছোট ছেলে ও ছেলের বউয়ের সঙ্গে বাড়িতে থাকতেন ফিরোজা। কয়েক মাস আগে ছোট ছেলে বিদেশে যাওয়ার পর ছেলের বউ আর বৃদ্ধা থাকতেন একসঙ্গে। কয়েক দিন আগে ছেলের বউ বেড়াতে বাবার বাড়িতে গেলে ঘরে একাই ছিলেন ফিরোজা। শনিবার সকালে আশপাশের বাড়ির লোকজন ফিরোজার কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের ভেতরে গিয়ে তাকে না দেখে খোঁজাখুঁজি করেন। একপর্যায়ে বাড়ির পুকুরপাড়ে তাঁর মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন। 

কবিরহাট থানার ওসি হুমায়ন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের নাক দিয়ে রক্ত যাওয়ার চিহ্ন ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে সুরতহাল প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। রহস্য উদ্‌ঘাটনের জন্য চেষ্টা করছে পুলিশ।