ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নিখোঁজে ৪ দিন পর অটোরিকশাচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ জুন ২০২৪  

নোয়াখালীর বেগমগঞ্জে নিখোঁজের চার দিন পর এক ব্যাটারিচালিত অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের মাদধসিংহ গ্রামের একটি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মোর্শেদ আলম ওরফে মামুন (২০) উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাকীপুর গ্রামের দেওয়ান বাড়ির কবির হোসেনের ছেলে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ আনোয়ারুল ইসলাম শুক্রবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোর্শেদ আলম মামুন পেশায় একজন ব্যাটারিচালিত অটোরিকশাচালক ছিলেন। গত সোমবার (২২জানুয়ারি) থেকে সে নিখোঁজ ছিল। পরিবারের লোকজন তাকে সম্ভাব্য সব স্থানে ব্যাপক খোঁজাখুঁজি করে না পেয়ে ২৩ জানুয়ারি বেগমগঞ্জ মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। শুক্রবার সকালের দিকে এক নারী রাজগঞ্জ ইউনিয়নের মাধবপুর গ্রামের টিপু সুলতানের ঘরের পেছনে সুপারি বাগানের মধ্যে মামুনের অঅর্ধগলিত মরদেহ  পড়ে থাকতে দেখে। পরে স্থানীয়দের খবরের ভিত্তিতে বেগমগঞ্জ থানা পুলিশ শুক্রবার দুপুর ১২টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ আনোয়ারুল ইসলাম বলেন, নিহতের শরীরে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। এ আঘাত মৃত্যুর কারণ হতে পারে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই অটোরিকশাচালককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

ওসি আরও বলেন, মামুনের স্বজনেরা আগেই থানায় ছেলে নিখোঁজের ডায়েরি করেছিলেন। লাশ উদ্ধারের ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলমান রয়েছে।