ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

সেনবাগে দাবীকৃত যৌতুক না পেয়ে স্ত্রী ও দুই ভাইকে মারধর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ জুলাই ২০২৪  

নোয়াখালীর সেনবাগে দাবীকৃত যৌতুকের টাকানা পেয়ে স্ত্রী মমতাজ বেগমর (৩০) ও তার দুই ভাই মোঃ ছানা উল্যাহ (১৮) এবং মোঃ ওবায়দুল হক (৬০) কে মারধরের অভিযোগে। স্বামী আন্য়োার হোসেন (৪০) নামের এক যুবেকক গ্রেপ্তার করেছে সেনবাগ থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আনোয়ার হোসেন উপজেলার বীজবাগ ইউপির গাজী ফকির বাড়ির মৃত আবুল হাসেমের ছেলে ও নির্যাতনের শিকার মমতাজ বেগমের স্বামী।

অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার মোহাম্মদপুর ইউপির দক্ষিন মোহাম্মদপুর গ্রামের মুজা মিয়া জমাদার বাড়ির ওবায়দুল হকের মেয়ে মমতাজ বেগমের সঙ্গে ১২ বছর পূর্বে বীজবাগ ইউপির গাজী ফকির বাড়ির মৃত আবুল হাসেমের ছেলে আনোয়ার হোসেনের বিয়ে হয়। বিয়ের পর আনোয়ার বিদেশ যাওয়ার জন্য শ্বশুড় বাড়ি থেকে ২লক্ষ টাকা দ্রা নিয়ে বিদেশ যায়। এরেই মধ্যে তাদের সংসারে একটি ছেলে ও একটি কন্যাসন্তান জন্ম হয়। সম্প্রতি আনোয়ার বিদেশ থেকে ধেশে এসে ফের নতুন করে আরো ৫০ হাজার টাকা যৌতুক দাবী করলে স্ত্রী মমতাজ বেগম পিতার বাড়ি থেকে টাকা এনে দিতে অস্বীকার করে। এতে আনোয়ার ক্ষিপ্ত হয়ে তার ভাই মোঃ হালিম শাহ (৩৫) ও বোন মোসাঃ মমতাজ বেগম মনি (৩৩) এবং মোসাঃ সাবিনা ইয়াসমিন মুক্তা (৩০) এর সহযোগীতায় মমতাজ বেগমকে ঘরে আটকিয়ে রেখে নির্যাতন করে। বোনকে নির্যাতনের খবর পেয়ে তাকে দেখতে ওই বাড়িতে গেলে তারা মমতাজ বেগম তার ভাই মোঃ ছানাউল্যাহ (১৮) ও মোঃ ওবায়দুল হক (৬০) কে মারধর করে আহত করে। পরে তাদের আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে গৃহবধূ মমতাজ বেগম তার ভাইমোঃ ছানাউল্যাহ (১৮) ও মোঃ ওবায়দুল হক (৬০) উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেএ ভর্তি করান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ নাজিম উদ্দিন জানান, গ্রেপ্তারকৃতকে মঙ্গলবার সকালে নোয়াখালী বিচারিক আদালতে প্রেরণ করা হবে।