ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে বাসচাপায় বাবা-ছেলে নিহত, আরেক ছেলেসহ আহত ৫

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলে থাকা আরেক ছেলেসহ বাসের চার জন।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার জয়াগ ইউনিয়নের সোনাইমুড়ী-রামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ছোট কেগনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, সোনাইমুড়ী উপজেলার জয়াগ ইউনিয়নের ভাটপাড়া গ্রামের লিটন চন্দ্র দেবনাথ (৫০) ও তার ছেলে  প্রান্ত দেবনাথ (১০)।

এই ঘটনায় আহত লিটন চন্দ্র দেবনাথের ছেলে প্রতাপ চন্দ্র দেবনাথ (১৩) সহ আহতরা সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি চিকিৎসাধীন বলে জানিয়েছেন সোনাইমুড়ী থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জয়াগ বাজার থেকে ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি লিটন চন্দ্র দেবনাথ তার দুই ছেলে প্রতাপ দেবনাথ ও প্রান্ত দেবনাথকে নিয়ে মোটর সাইকেলে করে সকাল সাড়ে ৯টার দিকে বাংলা বাজার থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। পথে মোটরসাইকেলটি জয়াগ ইউনিয়নের  ছোটকেগনা জুনুদপুর পোলের গোড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে ছেড়ে আসা চৌমুহনীগামী জননী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে লিটন ও তার দুই ছেলে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাসটি মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খালে পড়ে যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, 'এখন পর্যন্ত দুই জন নিহত হয়েছেন। বাসের চালক পালিয়ে গেছে। বাসটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।