ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে মারধর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুলাই ২০২৪  

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাকে প্রকাশ্যে পিটিয়ে গুরুতর আহত করেছেন আবদুল কাইয়ুম নামের এক ব্যক্তি। শনিবার বিকেলে নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের উত্তর মাইজদী গ্রামে এ ঘটনা ঘটে। ওই নারীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সুধারাম মডেল থানায় আহত নারী অভিযোগ দায়ের করেছেন।

থানায় করা অভিযোগ সূত্রে জানা যায়, পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ওই নারীর এক মেয়েকে (২৫) দীর্ঘদিন ধরে আবদুল কাইয়ুম অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিলেন। শনিবার বিকেলে ওই তরুণী তার মাকে নিয়ে কেনাকাটার উদ্দেশে বাড়ি থেকে বের হন। বাড়ির সামনে রাস্তায় গেলে আবদুল কাইয়ুম তরুণীকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করেন। আবদুল কাইয়ুম মেয়েটির ওড়না ধরেও টান দেন। মেয়েটির মা এর প্রতিবাদ করলে দু'জনের মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। তখন আবদুল কাইয়ুমের সহযোগী জুয়েল মোবাইল ফোনে আরও সাত-আটজনকে ডেকে আনেন। একপর্যায়ে আবদুল কাইয়ুম ওই নারীর চুলের মুঠি ধরে প্রকাশ্যে টেনেহিঁচড়ে মাটিতে ফেলে এলোপাতাড়ি কিল, ঘুসি ও লাথি মারতে থাকেন। এ সময় মা-মেয়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। যাওয়ার সময় মা-মেয়েকে অ্যাসিড নিক্ষেপ করার হুমকি দিয়ে যায়।

ওই তরুণী বলেন, এ ঘটনায় পুলিশ শনিবার বিকেলে আবদুল কাইয়ুমকে আটক করে থানায় নিয়ে গেলেও রহস্যজনকভাবে তিনি ছাড়া পেয়ে যান। এ অবস্থায় তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন।

আবদুল কাইয়ুম অভিযোগ অস্বীকার করে বলেন, রায়হান নামের এক যুবকের সঙ্গে পানি সেচ দেওয়া নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। তিনি কোনো নারীর গায়ে হাত তোলেননি।

সুধারাম মডেল থানার ওসি শাহেদ উদ্দিন বলেন, ওই নারীকে মারধর বা শ্নীলতাহানির কোনো ঘটনা ঘটেনি। এটা জমি-সংক্রান্ত বিরোধ। এ ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। পুলিশ অভিযোগগুলো তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে।