ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় গ্রেপ্তার ৬৪

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ জুলাই ২০২৪  

নোয়াখালীতে গত ২৪ ঘন্টায় ৬৪জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৬ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আসাদুজ্জামান। এর আগে, একাধিক উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, সুধারাম মডেল থানায় জিআর পরোয়ানাভুক্ত ২জন, জিআর গ্রেপ্তারে পরোয়ানামূলে ১জন ও নিয়মিত মামলায় ৪জনসহ মোট ৭জন।

সেনবাগ থানায় সিআর পরোয়ানামুলে ৩জন, সাজা জিআর পরোয়ানামুলে ১জন, পুলিশ আইনের ৩৪ ধারায় ১ জনসহ ৫জনকে গ্রেপ্তার করা হয়।

সোনাইমুড়ী থানায় রিকলমুলে ৩টি জিআর পরোয়ানা ও ১টি সিআর পরোয়ানাসহ ৪টি গ্রেপ্তারি পরোয়ানা নিষ্পত্তি করা হয়। হাতিয়া থানা নিয়মিত মামলায় ১জন, সিআর পরোয়ানা মূলে ১জন এবং জিআর পরোয়ানা মূলে ১জন সহ ৩ জন আসামী গ্রেফতার হয়।

চাটখিল থানা সিআর পরোয়ানামুলে ১জন, কবিরহাট থানা রিকলমুলে জিআর ১জনসহ  মোট জেলায় ৬৪জন।

এসপি আসাদুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়।