ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে চোরাইকৃত ৪ মোটরসাইকেলসহ চোরাইচক্রের ৪ সদস্য গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ জুলাই ২০২৪  

নোয়াখালীর সদর ও কবিরহাট থেকে মোটরসাইকেল চোরাই চক্রের চার সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে চারটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। পুলিশ জানায়, চাবি ছাড়াই মাত্র দু'মিনিটে তারা যেকোনো মোটরসাইকেল নিয়ে উধাও হয়ে যায়।

শনিবার (৬ জুলাই) রাতে জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ গ্রেফতারের বিষয়টি ইনকিলাবকে নিশ্চিত করেন। এর আগে ভোরে সদরের ধর্মপুর ও কবিরহাটের ধানসিঁড়ি ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো, সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পূর্ব শুল্লকিয়া গ্রামের আজাদ উদ্দিনের ছেলে মো. ফেরদাউস (৪৪), ৯ নম্বর ওয়ার্ডের চরদরবেশ গ্রামের নূর ইসলামের ছেলে মো. নুরুল আমিন (৩৫), একই গ্রামের আবদুল ওহাবের ছেলে আবদুল মালেক (৪০) ও কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নবগ্রাম এলাকার বাচ্চু মিয়ার ছেলে মো. আলাউদ্দিন (৩৫)। তাদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

ডিবি পুলিশ জানায়, নোয়াখালী পৌরসভা ৪ নম্বর ওয়ার্ডের মাইজদী হাউজিং স্টেটের ২ নম্বর রাস্তার মাথায় জাকিরের ফুচকা দোকানের সামনে থেকে মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। পরে পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের নির্দেশে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। এতে চারটি চোরাই মোটরসাইকেলসহ আসামিদের গ্রেফতার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, মাত্র দু' মিনিটেই এচক্র চাবি ছাড়া যেকোনো ব্র্যান্ডের মোটরসাইকেল নিয়ে উধাও হতে সক্ষম। এক্ষেত্রে ভালো ব্র্যান্ডের নতুন মোটরসাইকেলই তাদের বেশি টার্গেটে থাকে । চুরির পর এসব মোটরসাইকেল একে অপরের যোগসাজশে বিভিন্ন এলাকায় নিয়ে বিক্রি করে দেয়।

ডিবির ওসি নাজিম উদ্দিন আহমেদ আরও জানান, সুধারাম মডেল থানায় দায়ের হওয়া মামলায় চার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। চক্রের অপর সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।