ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

‘উই ফর ইউ’র বিনামূল্যে ১৮ হাজার ব্যাগ রক্ত দান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ জুলাই ২০২৪  

নোয়াখালীর কোম্পানীগঞ্জে রক্তদানকারী সামাজিক সংগঠন উই ফর ইউ ১৫তম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবীদের মিলনমেলা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়েছে। সংগঠনটি এ পর্যন্ত বিনামূল্যে প্রায় ১৮ হাজার ব্যাগ রক্ত দান করেছে।

রোববার (৭ জুলাই) দুপুরে উপজেলার বসুরহাট বাজারের নির্ঝর কনভেনশন সেন্টারে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়। 

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ইব্রাহীম মো.সায়েমের সভাপতিত্বে ও দাতা সদস্য ফরিদা ইয়াসমিন মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম শরীফ চৌধুরী পিপুল।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার মুরাদ, সংগঠনের প্রতিষ্ঠাতা ফয়সাল মাহমুদ, সংগঠনের দাতা সদস্য বেলায়েত হোসেন বেলাল।

 স্বেচ্ছাসেবীদের সম্মাননা স্মারক প্রদান।

স্বেচ্ছাসেবীদের সম্মাননা স্মারক প্রদান।

অনুষ্ঠানে সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ডের উপর একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। এছাড়াও সংগঠনের ১৫তম বর্ষপূর্তি উপলক্ষ্যে বাৎসরিক স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়। একই সঙ্গে রক্তদাতাদের  সম্মাননা স্মারক প্রদান হয়। শেষে মানবিক কাজে বিশেষ অবদান রাখায় বৃহত্তর নোয়াখালীর বেশ কিছু সংগঠনকে সম্মাননা দেওয়া হয়।

স্বেচ্ছাসেবী রক্তদানকারী সামাজিক সংগঠন উই ফর ইউ ২০১০ সালের ৫ মে প্রতিষ্ঠা হয়। এরপর থেকে বিনামূল্যে ১৮ হাজার ব্যাগ রক্তাদানের মধ্য দিয়ে ১৫তম বর্ষে পদার্পণ করে। রক্তদান ছাড়াও সামাজের অসহায় হতদরিদ্রের পাশে দাঁড়ায় সংগঠনটি। মানুষের পাশে দাঁড়ানোই সংগঠনটি একাধিকবার সম্মাননা পেয়েছেন।