ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ জুলাই ২০২৪  

নোয়াখালীর সেনবাগে সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো.বাকের হোসেন (৫০) নামের এক সিএনজি অটোরিকশার যাত্রী নিহত হয়েছে।

নিহত বাকের হোসেনে কবিরহাট উপজেলার যাদবপুর গ্রামের মৃত ইমাম আলীর ছেলে। শনিবার (১৩ জুলাই) দুপুরে দেড়টার দিকে সেনবাগ উপজেলার ছমির মুন্সিরহাট টু লেমুয়া কুতবেরহাট সড়কের গোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরের দিকে উপজেলার ছমির মুন্সিরহাট বাজার থেকে সিএনজি চালিত অটোরিকশা যোগে নিজ বাড়ি কবিরহাটের উদ্দেশে রওয়ানা দেয় বাকের। যাত্রা পথে ছমির মুন্সিরহাট টু লেমুয়া কতুবেরহাট সড়কের গোপালপুর নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির মোটরসাইকেল এসে সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজির যাত্রী বাকের গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

সেনবাগ থানার ওসি মো: নাজিম উদ্দিন বলেন, কোনো অভিযোগ না থাকায় মরদেহ ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সিএনজি থানায় এনে রাখা হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।