ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

চাটখিল পৌরসভার বাজেট ঘোষণা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ জুলাই ২০২৪  

পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। 

বুধবার বিকেলে পৌরসভা কার্যালয়ে বাজেট ঘোষণা করেন মেয়র ভিপি নিজাম উদ্দিন। 

২০২৪-২৫ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে মোট আয় ধরা হয়েছে ৭৪ কোটি ৯৪ লাখ ২১ হাজার ৭৩৯ টাকা। ব্যয় ধরা হয়েছে ৭৪ কোটি ৯২ লাখ ৪৬ হাজার ২৭ টাকা।

চাটখিল পৌরসভার প্যানেল মেয়র মজিবুর রহমান নান্টুর সঞ্চালনায় মেয়র ভিপি নিজাম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি  জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ এহসান উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বজলুর রহমান লিটন, পৌর কাউন্সিলর সালেহ আহমেদ সুমন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম বলেন, ঢাকাসহ সকল বিশ্ববিদ্যালয়ে জামায়াত-শিবির এবং বিএনপি চক্র ও তাদের প্রেতাত্মারা এই সাধারণ ছাত্রসমাজের উপর ভর করেছে। তারা ভর করে বিভিন্ন আন্দোলন সংগ্রামের চেষ্টা করেছে। ইতোমধ্যে ছয়টি প্রাণ দুনিয়া থেকে চলে গেছে। আমরা সবার আত্মার মাগফিরাত কামনা করি। 

চাটখিল পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন তার বাজেট বক্তব্যে পৌরসভার বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন। এ সময় তিনি আইডিবি ও সরকার যৌথ অর্থায়নে ৬৪ কোটি টাকা ব্যয়ে চাটখিল পৌরসভায় স্থাপিত পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের কথাও বলেন।