ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪ ||

  • আশ্বিন ১ ১৪৩১

  • || ১২ রবিউল আউয়াল ১৪৪৬

নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ আগস্ট ২০২৪  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় মা-ছেলে, চাচিসহ একই পরিবারের তিনজন ও অপর একজন নিহত হয়েছেন। আজ শনিবার বেলা ১১টার দিকে উপজেলার সেতুভাঙ্গা বাজার নামক স্থানে ফেনী-নোয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে আরও প্রায় সাতজন আহত হয়েছেন বলে খবর পাওয়া যায়।

নিহতরা হলেন উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ছাদু ব্যাপারী বাড়ির অটোরিকশাচালক জসিম উদ্দিন (৫০), তার মা তাহেরা বেগম (৭৫) ও তাঁর (জসিমের) চাচি কোহিনুর বেগম (৫৫)। তবে তাৎক্ষণিক নিহত আরেক নারীর নাম জানা যায়নি। তাঁর পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকালে বেগমগঞ্জের দুর্গাপুর গ্রাম থেকে সিএনজি অটোরিকশায় করে আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন জসিম উদ্দিন, তাঁর মা ও চাচি। পথে সেতুভাঙ্গা বাজারে বিপরীত দিক থেকে আসা স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে যায়। এতে ওই হতাহতের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে গেলে বাসে থাকা যাত্রীদের মধ্যে কমপক্ষে সাত-আটজন আহত হন। তাঁরা পরে অন্য গাড়িতে বেগমগঞ্জের চৌমুহনী গিয়ে চিকিৎসা নেন। সেতুভাঙ্গা বাজারে নির্মাণাধীন চারলেন সড়কের দুই লেনের কাজ শেষ না হওয়ায় প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে সেখানে যানবাহন চলাচল করে বলে জানান তাঁরা।

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন প্রথম আলোকে বলেন, খবর পেয়ে তিনি পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করেন। পরে দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি জব্দ করা হয়। এ ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।