ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

কালো টাকা সাদা করেছিলেন খালেদা জিয়া: হানিফ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ জুন ২০২৪  

ক্ষমতায় থাকতে খালেদা জিয়া কালো টাকা সাদা করেছিলেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, যেই দুর্নীতি করেছে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়েছে সরকার। কিন্তু বিএনপির সময়ে তারা এটা করেনি। হাওয়া ভবন ছিলো দুর্নীতির স্বর্গরাজ্য। ক্ষমতায় থাকতে খালেদা জিয়া কালো টাকা সাদা করেছিলেন। এখন তারা আবার এটার বিরোধিতা করছে। 

যে দলের শীর্ষ নেতারা দুর্নীতিতে অভিযুক্ত, তাদের মুখে দুর্নীতির কথা মানায় না বলেও মন্তব্য করেন তিনি।

কুষ্টিয়া শহরের পিটিআই রোডে নিজ বাসভবনে বুধবার দুপুর ১২টায় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার নবনির্বাচিত কমিটির সঙ্গে মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছা বিনিময়কালে এক প্রশ্নের জবাবে মাহবুবউল আলম হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার বিদেশিদের জন্য নয়, দেশের জন্য, দেশের মানুষের জন্য যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে কাজ করছে। ক্ষমতায় থাকতে দুর্নীতি, লুটপাট, সন্ত্রাস করে বর্তমানে জনবিচ্ছিন্ন বিএনপি এখন অযৌক্তিক কথাবার্তা বলছে।

তিনি বলেন, ভারতের সঙ্গে আমাদের সম্পর্ক মর্যাদার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকালে তা প্রমাণিত।

হানিফ বলেন, বিএনপির নতুন নেতাদের কাছে অতীতের মতো সন্ত্রাস নাশকতামূলক কর্মকাণ্ড পরিহার করে দেশের উন্নয়নে গঠনমূলক কর্মকাণ্ড প্রত্যাশা করছে জাতি।

এ সময় সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার নবনির্বাচিত সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি আফরোজা আক্তার ডিউসহ সাংবাদিক নেতৃবৃন্দ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।