ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

চাঁদপুর সদরে বীর নিবাস পরিদর্শনে ইউএনও সাখাওয়াত জামিল সৈকত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২৩  

চাঁদপুর সদরে জাতির সূর্যসন্তানবীর মুক্তিযোদ্ধাগণের জন্য মুজিববর্ষের উপহার বীর নির্বাস এর কাজ পরিদর্শন করা হয়েছে।

গতকাল ১৮সেপ্টেম্বর (সোমবার) চাঁদপুর সদরে বীর নির্বাস পরিদর্শন করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত।

এসময় ইউএনও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকার অস্বচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের আর্থসামাজিক উন্নয়নে গ্রহণ করেছে বহুমুখী উদ্যোগ। তার-ই ধারাবাহিকতায় সমগ্র দেশে চলছে সূর্যসারথিদের জন্য আবাসন প্রকল্প “বীর নিবাস”। গৌরবময় এই কাজে আমাদের সার্বিক সহযোগিতা করছেন বীর মুক্তিযোদ্ধাগণ। আমাদের সম্মিলিত প্রচেষ্টায় উন্মোচিত হোক এক আলোকোজ্জ্বল অধ্যায়।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: রফিকুল ইসলামসহ অন্যান্যরা।