ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

পতেঙ্গায় চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার ফেনীতে, গ্রেপ্তার ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ মে ২০২৪  

ভোর রাতে রাস্তা থেকে একটি সুজুকি জিক্সার মোটরসাইকেল চুরি করে চোরেরা। চট্টগ্রাম থেকে চুরি করে সেই মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় ফেনী জেলায়। পরে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ।

সোমবার (২০ মে) রাতে চট্টগ্রাম নগর ও ফেনী জেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের তথ্যমতে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন— মো. জাবেদ হোসেন ওরফে বাবু (২০) ও মো. আসিফ শেখ (২৩)।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম জানান, সোমবার ভোররাত ৪টার দিকে পতেঙ্গার টিএসপি কারখানা সংলগ্ন এলাকায় রাস্তা থেকে সাইফুল ইসলাম নামে এক ব্যক্তির মোটরসাইকেল নিয়ে যায় চোরেরা। এ ঘটনায় ভুক্তভোগী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। তথ্যপ্রযুক্তির সহায়তায় নগর ও ফেনী জেলায় অভিযান চালিয়ে জড়িত দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের তথ্যমতে, ফেনীর ছাগলনাইয়া থানাধীন গোপাল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডস্থ নিজ কুঞ্জুরা গ্রাম থেকে চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। মঙ্গলবার (২১ মে) আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।