ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা, ইউপি চেয়ারম্যান আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ মে ২০২৪  

ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ হোসেনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২১ মে) দুপুর সোয়া ২টার দিকে রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সকাল ১০টার দিকে ভাদুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করেন দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট। এরপর কিছুক্ষণ তাকে কেন্দ্রের সামনে বসিয়ে রাখা হয়। পরে তাকে থানায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আটক জাবেদ হোসেন চেয়ারম্যানপ্রার্থী দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চুর (মোটরসাইকেল) হয়ে কাজ করছেন। তার পক্ষে জাবেদ হোসেন কেন্দ্রে গিয়ে প্রভাব বিস্তার করছিলেন। এতে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে আটক করেন।

দুপুরে থানায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেন বলেন, আমি কোনো প্রভাব বিস্তার করিনি। কেন্দ্রটি আমার বাড়ির সামনে। বাড়ি থেকে বের হয়ে কেন্দ্রে গেলে আমাকে থানায় নিয়ে আসা হয়।

তবে কি জন্য থানায় এনেছে তা জানেন না বলে জানিয়েছেন চেয়ারম্যান জাবেদ হোসেন।

রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ভোটকেন্দ্র থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট চেয়ারম্যান জাবেদকে আটক করেছেন। পরে তাকে থানায় আনা হয়। তবে কেন তাকে আটক করা হয়েছে তা জানা যায়নি।