ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

লক্ষ্মীপুরে বাসের টিকেট বিক্রি নিয়ে দুই পক্ষের মারামারি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ জুন ২০২৪  

লক্ষ্মীপুরে টিকেট বিক্রি নিয়ে দুই কাউন্টারের লোকজনের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে।

শনিবার (০৮ জুন) দুপুরে শহরের ঝুমুর এলাকায় এমন ঘটনা ঘটে।মারামারির ঘটনায় ফাহিম ও জাহাঙ্গীর নামের দুই যুবককে ধরে এনেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফাহিম স্টার লাইন পরিবহনের ঝুমুর কাউন্টারের ম্যানেজার ও জাহাঙ্গীর  ঢাকা এক্সপ্রেসের ঝুমুর কাউন্টারের ম্যানেজার শনিবার দুপুরে এক যাত্রীর কাছে টিকেট বিক্রিকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাকবিতন্ড হয়। পরে জাহাঙ্গীরের ভাইয়েরা আসলে মারামারিতে রুপ নেয়। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ফাহিম ও জাহাঙ্গীরকে আটক করে থানায় নিয়ে আসেন।

লক্ষ্মীপুর সদর থানার এএসআই আশিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।