ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

লক্ষ্মীপুরে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে ঝুলছিল ঋণগ্রস্ত ব্যবসায়ীর লাশ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

লক্ষ্মীপুরের কমলনগরে বিভিন্ন এনজিওর ঋণের কিস্তি পরিশোধে ব্যর্থ হয়ে হারুনুর রশিদ (৩০) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। 

সোমবার (১০ জুন) সকালে উপজেলার চরলরেন্স ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কোম্পানির রাস্তার মাথায় নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করে কমলনগর থানা-পুলিশ। হারুন ওই এলাকার মৃত আমিন উল্লাহর ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হারুন বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে চা ও প্যাকেটজাত বিভিন্ন খাবারের ব্যবসা পরিচালনা করছিলেন। সময় মতো কিস্তি পরিশোধ না করতে পেরে মানসিকভাবে ভেঙে পড়েন তিনি। সোমবার সকালে কোম্পানির রাস্তার মাথায় নিজ দোকানে হারুনের মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। 

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।