ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেনীর সোনাগাজীতে আযান দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জুন ২০২৪  

মসজিদে আযান দেওয়া অবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোহাম্মদ ছায়েদ উল্লাহ (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (৯ জুন) দুপুরে ফেনীর সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের লন্ডনীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ ছায়েদ উল্লাহ ওই এলাকার হাফেজ আবদুর রশিদ বাড়ির মৃত মোহাম্মদ হোসেনের ছেলে। আকস্মিক এ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। রাত ১০টায় জানাজা শেষে মরহুমের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মুয়াজ্জিন না থাকায় হাফেজ আবদুর রশিদের বাড়ির দরজার মসজিদে দুপুর ১টায় আযান দিচ্ছিলেন ছায়েদ উল্লাহ। হঠাৎ আযানের শব্দ বন্ধ হয়ে যাওয়ায় আশপাশের লোকজন এগিয়ে এসে দেখেন ছায়েদ উল্লাহ মসজিদের মেঝেতে পড়ে আছেন। এ সময় মাইক্রোফোনটি তার বুকের ওপর পড়েছিল। তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রতিবেশী কাওসার আলম বলেন, ছায়েদ উল্লাহর বুকের ওপর পড়ে থাকা মাইক্রোফোন সরানোর সময় আমার শরীর বিদ্যুৎস্পর্শ করে। এতে আমি ভয় পেয়ে যাই। আযানের সময় বজ্রপাতে মাইক্রোফোন বিদ্যুতায়িত হয়ে ছায়েদ উল্লাহর মৃত্যু হয়েছে বলে ধারণা করেন কাওসার।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় পলাশ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধারণা করা হচ্ছে ওই ব্যক্তি মসজিদে বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন। রাতেই জানাজা শেষে মরহুমের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।