ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

লক্ষ্মীপুরে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  

লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলার দালাল বাজার খন্দকারপুর আশ্রয়ণ কেন্দ্রের অর্ধশতাধিক পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী চৌধুরী মাহমুদুন্নবী সোহেল এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

জানা যায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। এছাড়া যুবলীগের চেয়ারম্যানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা হারুন চৌধুরী, ইউপি সদস্য কাজল খাঁন, যুবলীগ নেতা অনিক, ছাত্রলীগ নেতা অপু চৌধুরী, আরিয়ান সোহান, শান্ত, নিরব প্রমুখ।

স্থানীয়রা বলেন, প্রধানমন্ত্রী দেওয়া উপহার আশ্রয়ণ প্রকল্পে অসহায়, দরিদ্র পরিবার বসবাস করছে। তারা অনেক সময় ঠিক মতো খেতেও পারে না। আজ চৌধুরী মাহমুদুন্নবী সোহেল যে খাদ্যসামগ্রী দিয়েছে এটি প্রশংসার কাজ। এমন উদ্যোগে তাকে ধন্যবাদ জানাই।

চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বলেন, মানবিক যুবলীগের চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়৷ যুবলীগ সব সময় মানবিক কর্মকান্ড পরিচালনা করে। সে ধারাবাহিকতায় আমার এমন উদ্যোগ। ভবিষ্যতে এমন কর্মকাণ্ড পরিচালনা করবো।