ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

লক্ষ্মীপুরে স্কুলে যাওয়ার পথে ২ দিন ধরে নিখোঁজ ২ শিক্ষার্থী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ জুলাই ২০২৪  

লক্ষ্মীপুরে স্কুলে যাওয়ার পথে সপ্তম শ্রেণির দুই শিক্ষার্থী নিখোঁজের দুই দিন পার করেছে বলে জানিয়েছে পরিবারের সদস্যরা। 

নিখোঁজ দুই শিশু হলো- সদর উপজেলার পানপাড়া উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী আবদুল্লাহ আল নাইম সিয়াম (১৩) ও রিমন হোসেন (১৩)। সিয়াম বামনী ইউপির কাফিলাতলী এলাকার মো. হারুনুর রশিদের ছেলে ও রামগঞ্জের শ্যামগঞ্জ গ্রামের মো. ফয়েজ মিয়ার ছেলে রিমন।

এ ঘটনায় নিখোঁজ সিয়ামের বড় ভাই আবদুল্লাহ আল নোমান সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ শিশু দুটির পরিবার ও পুলিশ জানায়, মঙ্গলবার সকালে সদর উপজেলার কাফিলাতলী এলাকার নিজ বাড়ি থেকে সিয়াম স্কুলের উদ্দেশে বের হয়। একই সময় শ্যামগঞ্জের নিজ বাড়ি থেকে অপর শিক্ষার্থী রিমনও স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিন্তু স্কুল ছুটির পর বাড়িতে না ফেরায় তাদের দুই জনকেই খুঁজতে থাকে পরিবার।

বাড়ি থেকে বের হলেও দুই শিক্ষার্থী স্কুলে যায়নি। ধারণা করা হচ্ছে, পথ থেকেই নিখোঁজ হয়েছে তারা।

নিখোঁজ সিয়ামের মামা মো. জামাল উদ্দিন জানান, ঘটনার দুই দিন পার হলেও এখনও তাদের কোনও সন্ধান দিতে পারেনি পুলিশ। তারা কী নিখোঁজ হয়েছে, নাকি কেউ অপহরণ করে নিয়ে গেছে, তাও জানা যায়নি।

সদর থানার ওসি মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, ‘দুই শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। নিখোঁজ শিক্ষার্থীদের সন্ধান ও উদ্ধারে কাজ করছে পুলিশ। তারা কিভাবে নিখোঁজ হয়েছে, তাও তদন্ত করে দেখা হচ্ছে।’