ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৩ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

লক্ষ্মীপুরে বৃক্ষরোপণ ও বৃক্ষমেলার উদ্বোধন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ জুলাই ২০২৪  

বৃক্ষ দিয়ে সাজাই দেশ, সমৃদ্ধি করি বাংলাদেশ এমন স্লোগান কে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরে বৃক্ষ রোপন অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে উপকূলীয় বন বিভাগ নোয়াখালী ও  লক্ষ্মীপুরের যৌথ আয়োজনে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা শুরু পূর্বে অতিথিবৃন্দ ফিতা কেটে, বেলুন উড়িয়ে কালেক্টর ভবন প্রাঙ্গণে আয়োজিত ৭ ব্যাপি বৃক্ষ মেলার শুভ উদ্বোধন ঘোষণা করে।

পরে কালেক্টর ভবন প্রাঙ্গণে একটি ফলজ, একটি বনজ ও একটি ওষুধি গাছের চারা করে মেলার বিভিন্ন স্টল পরির্দশন করে অতিথিবৃন্দ। বিভাগীয় বন কর্মকর্তা (নোয়াখালী) আবু ইউসুফের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক সুরাইয়া জাহান।

বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মো: সামছুদ্দীন ফিরোজ, সহকারী বন সংরক্ষক ফিরোজ আলম চৌধুরী, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন লিকা, জাকির হোসেন ভূইয়া আজাদ প্রমুখ।

অনুষ্ঠান শেষে সদর উপজেলার দক্ষিণ হামছাদী-বাংলাবাজার পর্যন্ত বেড়িবাঁধ, ইটেরপুল-রসুলগঞ্জ পর্যন্ত সড়কের পাশে বনায়ন বিক্রি ৬১ জন সুফলভোগীদের মাঝে ১৯ লাখ ৫১ হাজার ৭৬০ টাকার চেক তুলে দেন অতিথিবৃন্দ।