ব্রেকিং:
হামাসের নতুন প্রধানের নাম ঘোষণা পুলিশের নতুন আইজিপি মো. ময়নুল ইসলাম ড. ইউনূসকে প্রধান করে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত শেখ হাসিনাকে আশ্রয় না দেওয়ার ইঙ্গিত যুক্তরাজ্যের জাতীয় সংসদ বিলুপ্ত দেশজুড়ে মন্ত্রী-প্রতিমন্ত্রী-এমপিদের বাড়িতে হামলা-ভাঙচুর দেশজুড়ে যেসব কার্যালয়-স্থাপনায় হামলা-ভাঙচুর-আগুন ১৬ বছর পর বাংলাদেশে পুনরায় সংসদীয় গণতন্ত্র চালু হয় এই দিনে প্রতিটি হত্যার বিচার হবে, একটু সময় দিন: সেনাপ্রধান ১১টার মধ্যে শহীদ মিনারে জড়ো হতে বললেন আসিফ মাহমুদ জরুরি প্রয়োজন ছাড়া বের হলেই ব্যবস্থা আজ থেকে তিন দিনের সাধারণ ছুটি শুরু শহীদ মিনারে স্লোগান দিচ্ছেন রিকশাচালকেরাও শিক্ষামন্ত্রীর বাড়িতে হামলা, গাড়িতে আগুন গণভবনে নিরাপত্তা সংক্রান্ত জাতীয় কমিটির বৈঠক বসছে আজ আন্দোলনকারীরা চাইলে এখনই বসতে রাজি: প্রধানমন্ত্রী নোয়াখালীতে বাস চাপায় একই পরিবারের তিনজন নিহত মোবাইল নেটওয়ার্কে ফেসবুক বন্ধ, সঙ্গে টেলিগ্রামও জামায়াত-শিবির নিষিদ্ধের গেজেট প্রকাশ পুরো আগস্ট কালো ব্যাচ পরতে হবে শিক্ষক-কর্মচারীদের
  • রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেনীতে হতদরিদ্র খেটে খাওয়া ১০ হাজার মানুষকে খাদ্য সামগ্রী সহায়তা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ জুলাই ২০২৪  

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ফলে কারফিউ জারিতে ক্ষতিগ্রস্ত ১০ হাজার হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  বুধবার বিকেলে ফেনী শহরের ট্রাংক রোডের শহীদ মিনার প্রাঙ্গনে এ খাদ্য সামগ্রী তুলে দেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

এ সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ।   

বিতরণকালে  নিজাম উদ্দিন হাজারী বলেন, কারফিউ জারির ফলে খেটে খাওয়া মানুষ অনেকটা কষ্ট করছিলো। তাদের কষ্ট লাঘব করতে বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে ফেনী জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে এ খাদ্য  সামগ্রী গুলো দেয়া হচ্ছে। পর্যায়ক্রমে ৬ উপজেলায় মোট ৫০ হাজার পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।